নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ২০০ গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার এর নিকট ২০০ প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করেছে সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এণ্ড প্র্যাকটিস (সিদীপ) এনজিও। প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রী হিসেবে দেওয়া আছে, চাল ৫কেজি , ডাল ১কেজি, পিঁয়াজ ১কেজি, আলু ৩কেজি, লবণ ১কেজি। বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেয় এনজিও সিদীপ বাগাতিপাড়া উপজেলা শাখা।

উপজেলা ত্রান সহায়তা সচিব মোঃ রেজুয়ান, সিদীপ এনজিওর নাটোর এরিয়া ম্যানেজার দ্বীপক কুমার, বাগাতিপাড়া উপজেলা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ রুহুল আমিন প্রমূখ খাদ্য সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন। অফিস সূত্রে জানা যায়, যে সকল দুস্থ পরিবার সরকারি খাদ্য সহায়তার জন্য হটলাইন ৩৩৩ কল দেয় তাদের জন্য সিদীপ এনজিওর নিজ অর্থায়নে উপজেলা প্রশাসনের কাছে এই খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

সারা দেশের ৫৭টি উপজেলায় সিদীপ এনজিওর এই কার্যক্রম চলমান আছে বলে জানান, সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এণ্ড প্র্যাকটিস’র রাজশাহী জোনের ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ গোলাম রাব্বানী। দেশের এই মহামারির সময় সরকারের পাশাপাশি অসহায় গরীব দুঃখী মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেবার জন্য সিদীপ এনজিওকে ধন্যবাদ জানান বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল।